‘ রং মিলান্তি ‘
- মুক্ত মন ২৯-০৩-২০২৪

আসমানী রঙে চাঁদের ছবি
আঁকতে চাইল প্রেমিক কবি ;
চাঁদ অভাগী ভেংচি কেটে
মুখ লুকালি আঁধার বুকে !
সেদিন থেকে চাঁদের দেশে অমাবস্যার ঘোর কাটে নি ।

কৃষ্ণচুড়ার লাল দিয়ে টিপ
পরাতে চাইলে যেইদিন ঠিক ;
প্রেমকে নিঠুর ফিরিয়ে দিলেম -
ভুল ঠিকানায় ঘর বানালেম ।
সেদিন থেকে বনবিথীতে লাল কৃষ্ণচূড়া আর ফোটে নি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

arifur
০৮-০২-২০১৫ ১৯:৩২ মিঃ

খুব ভালো লাগলো !