অস্পষ্ট সত্য
- সোহেল আহমদ ২৩-০৪-২০২৪

বয়স বাড়ছে পৃথিবীর- জীবনের ভর কমিয়ে,
মানুষ মরছে অপ্রীতির সরঞ্জাম সব জমিয়ে!

আগত সময় অপদস্ত- ভণ্ডামির মহা প্রলয়ে,
তামাশা-টহল সর্বস্তরে, বিঘ্নতার ধূলি মলয়ে!

প্রকৃতি বধির বিপর্যস্ত- কর্কশ সুরের ধমকে,
রক্তের তৃষায় নেশাগ্রস্ত পরিবেশ গেছে জমকে!

আবেগ লুকান ইতিহাসে- অদৃষ্টের দৃষ্টি বিহীন,
নতুনে অমিয় বৃষ্টিপাত- নিম্নগামী কুণ্ডে গহীন!

অধর্মে সুনাম নিবন্ধিত- সাধারণ নিয়ম এক,
ভয়েই সবার মুখবন্ধ- বিপন্ন কালের বিবেক!

২২/৪/২০১৭ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।