চল্ হারাই
- pijush kanti das ২৪-০৪-২০২৪

"চল্ হারাই "
________________________________________________
পীযূষ কান্তি দাস
________________________________________________
জল থৈ থৈ --জল থৈ থৈ ---
ময়নামতির ঝিল ,
চল্ সকলে দলে দলে
নইলে খাবি কিল ।
টলটলে জল ডাকছে কেবল
নাইতে সেথায় চল্ ,
এক্ষুনি চল্ সয় না দেরি
যাবি কিনা বল্ ?
ছোট্ট সে ঝিল বৃষ্টি জলে
উঠছে কেমন ফুলে ফুলে
দেখে গা ছমছম ।
আগের মতো ডুব সাঁতারে
পারবি যেতে সেই ওপারে
আছে আগের দম্ ?
নাইতে সেথায় সবাই যাবো
আমরা দুলেদুলে ,
ফেরার সময় শালুক ফুলও
নেবো গুঁজে চুলে ।
রাঙাশাড়ি পরে সবাই
খুশীর লহর তুলে ,
চল্ সখী যাই আজকে হারাই
দুখ সকলি ভুলে ॥

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।