বিয়োগে
- মাহাবুব আলম ২০-০৪-২০২৪

একটা করে চর জাগে দুই দলে শুরু হয় দলাদলি তোমার চর নিয়ে শুরু হয় উদাসীনতা, দুই দলে বাধে ধস্তাধস্তি । তুমি শুধু চর হয়েই থেকে যাও! নীরব-নিস্তব্ধ । তোমার চরে কত রক্তবন্যা কতজনই তোমার বালিকণাকে লাল করে, তুমি নিমেষেই চুষে নাও রক্ত । দুই দলেই মৃত্যু আসে, আসে আহাজারি, তুমি শুধু চর হয়েই থেকে যাও! নীরব-নিস্তব্ধ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।