।।যদি পাই একাকী।।
- ইয়াছিন সাঈদ আদিল ২০-০৫-২০২৪

যদি পাই তোমায়
একাকী,
কোন এক ঝিরি ঝিরি পবনে,
তীব্র তাপদাহে মিশে যাবো,
তব চিরসবুজ যৌবনে।

যদি পাই তোমায়
একাকী,
বৃষ্টিস্নাত মেঘে ঢাকা ভোরে,
ভিজে ভিজে মিশে একাকার হবো,
ঝিরি পবনের সুরে।

যদি পাই তোমায়,
একাকী,
গৌধুলী লালিমার লাল রঙে,
ভালোবেসে চুমু একে দিবো,
তোমায় সহস্রাধিক ঢঙে।

যদি পাই তোমায়,
একাকী,
জ্যোৎস্নাহত রাত্রির অাধারি ছায়ায়,
জোনাক হয়ে অালো দিবো,
টানা টানা চোখের তারায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।