অপূর্নতা-৪
- শাহরিয়ার মোঃ রায়হান ২৫-০৪-২০২৪

ভালোলাগে মেঘলা আকাশ রিমঝিম বৃষ্টি
ভালোলাগে শেষ বিকেলের গোধূলী ক্ষনটি
ভালোলাগে শীতের শিশির ঢাকা কুয়াশা
ভালোলাগে শরতের মৃদু স্নিগ্ধ হাওয়া
ভালোলাগে আগুন রাঙ্গা ঐ কৃষ্ঙচূড়া
ভালোলাগে বউ কথা কও আর মাছরাঙ্গা।

ভালোলাগা প্রতিটি মূহুর্তক্ষনের মাঝে
মনে সূর-ছন্দের গীতিকাব্য জাগে
হৃদয়টা তখন ডানা মেলে
চায় উড়ে যেতে আকাশপানে
যেখানে আজানা কোন মেঘ-রাজ্যে
আজও তুমি আছো লুকিয়ে!!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।