।।অনুভূতি কাব্য।। ১
- ইয়াছিন সাঈদ আদিল ২০-০৫-২০২৪

বৃষ্টির অনুপস্থিতিতে মেঘের ঘনঘটা,
অাকাশের গুড়ুম গুড়ুম শব্দ
ভেতরে অনুভূতির
সৃষ্টি করতে পারেনা।

বিদ্যুৎ চমকাই,
ঝুম ঝুম করে বৃষ্টি ভিজিয়ে দেয়
তৃষ্ণার্থ মাটিকে,
ভিজিয়ে দেয় থমকে দাঁড়িয়ে থাকা আমাকে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।