।।নামকাব্য।। ১
- ইয়াছিন সাঈদ আদিল ২০-০৫-২০২৪

"সাতাশে মার্চ জন্ম তোর নয় আমি,
নিজের হারাম দেখিস না তুই,
আমাকে শুধুই বলে যাস হারামি।

অাগামী তোর মসৃণ হোক,
জন্মেই তো স্বার্থক তোরই,
মানুষ হ তুই সবাই চিনুক।

সারাজীবন মানুষ হয়ে বেঁচে থাকিস,
নামেই নয় বাস্তবেও বন্ধুত্বটা রাখিস।"

(প্রথম অক্ষর গুলো মিলালে
একজনের নাম।
তাকেই উৎসর্গিত।)
(ছড়া)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।