গল্প
- শাওন সারথি ২৪-০৪-২০২৪

আজেক তোমায় বলবো আমি
একটা রাতের গল্প
আকাশ জুড়ে দমকা হাওয়ায়
মেঘ ছিল যে অল্প।
অল্প মেঘের স্বল্প আলোয়
দিগন্তে ছোঁয় কালো
ঝাউয়ের শাখায় জোনাক পাখায়
একটা বিন্দু আলো।
আলোর মাঝে ভালোর সাঁজে
যাচ্ছে হেঁটে কেউ,
দুলছে হাওয়ায় ভুলছে হাওয়ায়
মেঘের ভাঁজে ঢেউ।
ঢেউয়ের তোড়ে আকাশ ঘুরে
নামছে আবার পাশে,
ঘামছে গালে নিজ আড়ালে
হাতটি ধরে হাসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।