বাকুম বুকুম
- সরওয়ার জাহান ২৯-০৩-২০২৪

বাকুম, বুকুম
করিস না
অবুঝ মনটা
বুঝে না।

মনের ভিতর
আছে ঘর।
তাপ্পর খেয়ে
হবি পর।

চর, তাপ্পরে
পাঁচ আঙ্গুল।
চড়টা হবে
দুঃখের মূল।

দুঃখের মূলে
ভাংবে মন।
মনের ঘরে
বাড়বে বিভাজন।
বিভাজনে আড়ি
যাবে না কেউ
একে অন্যের বাড়ি। ______
----------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।