।।নির্বিকার জীবন।।
- ইয়াছিন সাঈদ আদিল ২০-০৫-২০২৪

সহ্য হয় কি কহ,
অসহ্য এই তাপদাহ,
নির্বিকার জীবন,
সতীত্ব হারা যৌবন।

বেমানান প্রত্যাশা,
অপ্রত্যাশিত নিরাশা,
পরাজয়ের গ্লানিলয়ে কাঁধে,
অাধারে কাঁদে,
জানিনা জীবনের মানে অাদৌ,
কাঁদো শুধুই কাঁদো।

দুপুর ২:৩০
তাং-১২ই মে ২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।