।।মনের পরী।।
- ইয়াছিন সাঈদ আদিল ২০-০৫-২০২৪

ওরে মোর মনের পরী,
মনে প্রাণে তোকে স্মরি,
যবে জোসনা রাতে,
ঝাপসা চোখে,
আকাশ পানে,
তাকিয়ে থেকে,
তারার মাঝে তোকে খুজি,
না পেয়ে তোকে,
আজ মনের শোকে,
ঝাপসা চোখের অশ্রু মুছি।
.
ওরে মোর প্রাণের গোলাপ,
তোকে ঘিরে সকল প্রলাপ,
রাত শেষে ভোর,
ফুল বিতানে,
এই কি সুভাস,
বাঁজে মনে,
আলতো করে মনের টানে ছুঁই,
পাপড়ি পড়ে ঝরে,
কোন ছলনার তরে,
হৃদ গহীনে আজি শুধুই তুই।

তাং-২৮-০১-২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।