কালবৈশাখী
- পাপিয়া চ্যাটার্জী - অপরাজিতা ১৯-০৪-২০২৪

কালবৈশাখী

নিশি অবসান
ওই দূরে দেখা যায়
তাল সারির ফাঁক দিয়ে
রবি মামার হামা...
বড় ব্যস্ত জীবন,
ধীর পায়ে আদ্রতা আর উষ্ণতার প্রবেশ..
সেই প্যাচপ্যাচে দুর্বিসহ জীবন,
রবির শান্ত কোমল মনে
অশনির সংকেত
বুঝিবা কাল বৈশাখী এলো ঘরে..
বিনীত অনুরোধ...
"রুদ্র রূপে না এসে তুমি
এস অবগুণ্ঠিত নব বধূ সাজে"...

মিঠু(পাপিয়া চ্যাটার্জী)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 6টি মন্তব্য এসেছে।

Biday
১৯-১২-২০১৮ ০৪:১২ মিঃ

ভালো লাগলো

Numan_Mahfuj
০৬-০৭-২০১৭ ১৩:৫২ মিঃ

চমৎকার লাগলো
"রুদ্র রূপে না এসে তুমি
এস অবগুণ্ঠিত নব বধূ সাজে"...

M2_mohi
০৩-০৬-২০১৭ ১৪:০০ মিঃ

চমৎকার

naimjahangirnoyon
০৩-০৬-২০১৭ ১১:৫০ মিঃ

ভালো লিখেছেন।
শুভকামনা আপনার জন্য

Omaer
৩০-০৫-২০১৭ ০৮:৪৮ মিঃ

tai bujhi....!""

lax123456
২৯-০৫-২০১৭ ১৪:৫৫ মিঃ

কবিতা পাঠে মুগ্ধ হলাম।
কবিকে কবিতার আসরে অভিনন্দন জানাই।
প্রীতি ও শুভকামনা রইল।