অখন্ড স্মৃতি
- ফয়জুল মহী ২৮-০৩-২০২৪

তোমাকে হারিয়ে ফেলেছি আমি, কিন্তু জানো কি অদ্ভুত আমি তোমাকে হারানোর পর আমি নিজেকে প্রশ্ন করি। আদৌ তুমি কি আমার ছিলে? ছিলে না তুমি আমার , তুমি ছিলে গোধূলির লাল আভা যা নিমিষেই হারিয়ে যায়, যা শুধু ক্ষীণ সময়ের জন্য। আঁকাশ কে চমকে দেয় আবার নিমিষেই হারিয়ে যায়। যেমন তোমার হারিয়ে যাওয়া টা আমার জীবন থেকে শুধু একবার না হাজার বার তোমাকে বুঝিয়েছি কতো টুকু ভালোবাসি। হয়তো বুঝনি তুমি আর বুঝবেও না কোনো দিন, আজ আমি ভালোবাসি আমার নীরবতাকে। আজ আমি ভালবাসি অখন্ড স্মৃতিগুলি যা ছিল তোমায় ঘিরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

maksud4757
০৩-০৬-২০১৭ ০১:৪৪ মিঃ

দারুন,,,,

Faiyaj
০২-০৬-২০১৭ ০৯:১৮ মিঃ

অসাধারণ!!!