তুচ্ছ প্রাণের আদিখ্যেতা ৩৭
- অনির্বাণ মিত্র চৌধুরী ২৮-০৩-২০২৪

কে রেখেছে কার গহীন মনের খবর
কে হয়েছে আপন, কে হয়েছে পর।
কার পুড়েছে মন, নষ্ট স্বপ্ন-বাসর
কার সুখের ঘুড়ি হয়েছে যাযাবর।
কে করেছে হরণ মনের ঘরের চাবি
কার অতল মায়ায় কে খেয়েছে খাবি।
কার ভেঙেছে স্বপ্ন, কে তুলেছে দাবী
কে ভেবেছে এমন যত্ত হাবিজাবি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।