।।অনুভূতি কাব্য।। ২
- ইয়াছিন সাঈদ আদিল ২০-০৫-২০২৪

অবেলা এবেলায় কোনমতে,
যায় দিন,
এপারে ওপারে স্মৃতিপটে রবে,
অমলিন,
পরতে পরতে সবি রই হয়না,
কিছু ম্লান,
অতলে গভীরে থাকে তব স্পর্শ,
আর ঘ্রাণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।