*** খোকার কাঁদন ***
- Sanjay kirtania - স্বপ্নঞ্জয় ২৬-০৪-২০২৪

=====\\\\\ খোকার কাঁদন /////=====

সঞ্জয় কীর্ত্তনীয়া

দুপুর থেকে একলা ঘরে
কাঁদছো কেনো খোকা।
তোমার চোখে জলএসেছে
দেখলে বলবে বোকা।।
কেঁদোনা খোকা কেঁদোনা খোকা
কি হয়েছে বলো।
কেঁদোনা খোকা কেঁদোনা খোকা
বলছি তোমায় শনো।।
ঝিঁ ঝিঁ ডাকে ঝিঁঝিঁ পোকায়
দেখো খোকা তাকিয়ে।
বেশিদূরে নয় বেশিদূরে নয়
ঘরের কোনে লুকিয়ে।।
কেঁদোনা খোকা তোমার লাগি
বাজার থেকে আনিয়ে।
তোমার জন্য এনেছি জামা
দেবো তোমায় পড়িয়ে।।
কেঁদোনা খোকা দেখোগো খোকা
যাচ্ছে পাখি উড়ে।
চাইলে পরে এনে দেবো
একটা পাখি ধরে।।
কেঁদোনা খোকা কেঁদোনা খোকা
কিচাই এবার বলো।
এবার হাঁসো একটু হাঁসো
হাঁসলে লাগে ভালো।।

বেতাই--- নদীয়া

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।