ইচ্ছে পূরণ
- শাওন সারথি ২৯-০৩-২০২৪

চাইলে তুমি তোমায় নিয়ে একটা বিকেল আজ যে
নীলরঙা ঐ আকাশ মাঝে ঘুরব মেঘের রাজ্যে।
মেঘের সাথে একলা হাতে দখিন দ্বারের হাওয়া
ঝাঁকে ঝাঁকে ঘূর্ণিবাঁকে তোমার চোখেই চাওয়া।
চাইতে গেলেই মেঘগুলিসব সাদা থেকে কালো
সূর্য তখন পশ্চিমে ধায় রাত্রি নিভে আলো।
ঝমঝমিয়ে বৃষ্টি আসে পরছে তোমার গায়
বৃষ্টি জলে অথই সাগর ডুবছে তোমার পায়।
জল তরঙ্গে জলের রং তোমার পায়ে সাঁজতে
নীলরঙা ঐ আকাশটাতে তাইতো মেঘের ভাঁজ যে।
চাইলে তুমি তোমায় নিয়ে একটা বিকেল আজ যে
নীলরঙা ঐ আকাশ মাঝে ঘুরব মেঘের রাজ্যে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।