তুমায় দিলেম প্রিয়
- অন্তলীন আমি ২৫-০৪-২০২৪

তুমি আমার কবিতায়
"প্রিয়তমা" শব্দে দিয়েছো নব-উচ্ছাস,
আমি তোমায় কি বা দিতে পারি?
তুমায় দিলেম সমগ্র ভালোবাসা
তুমি প্রত্যাখ্যান করলে।
এই নগরজীবনে
আমি তোমায় দিতে পারি
পথচলার নিয়ন আলোর রাজপথ
বিনামূল্যে না নাও, ধার নিও,
কোন এক স্নিগ্ধ বিকেলে
কফি হাউজের আড্ডায়, শোধ করে দিও..

আমি তোমায় কি বা দিতে পারি?
তুমার আনন্দবেলা ভোক্তাদের অভাব হবে না।
কোন একাকিত্বের রাতে
আমার দেয়া একফালি আকাশ,
কিংবা আমার লিখা একটা কবিতা ধার নিও,
মনের বাকির খাতায় হটাত বেলাশেষে
তোমার নামটাই থাকলো প্রিয়...

( তোমাকে দিলেম প্রিয়)
জুলাই ১৯, ২০১৭

#যা_ইচ্ছে_তাই_লিখি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।