ইচ্ছেরোধ
- অন্তলীন আমি ১৯-০৪-২০২৪

কন্ঠনালী দিয়ে উঠে আসবে,
গলা চেপে ধরবো।
জিহ্বার ডগায় এসে হাসফাস করবে কথাগুলো,
নিজের টুটি চেপে ধরবো,
তবুও বলবোনা ভালোবাসি।

মস্তিষ্কের দরজায় লাথি মেরে
বের করে দিবো ভাবনাগুলো,
বেধে রাখবো হাত,
বন্ধ করে রাখবো চোখ,
দরকার হলে ফুঁড়ে দিবো,
তবুও তুমি হবে না আর প্রিয়দর্শিনী..

নিজেকে সামলে রেখে
দাড়াবো না তোমার সামনে,
সায় দিবো না অনুভূতিদের ফিসফিসানিতে,
গর্জে উঠবো না আবেগের মিছিলে,
অন্ধকারে বসে বৃথা একবারও ভাববো না
তুমি কখনো আমার ছিলে...

________
ইচ্ছেরোধ
-সুদীপ্ত (জুলাই ১৪,১৭)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।