নিয়তির চক্রব্যূহ
- রুহুল আমীন রৌদ্র ২৯-০৩-২০২৪

লামিয়া, তুমি আজ স্মৃতির ডুমুর,
প্রণয় সরোবরে চর জাঁগা
নিঃসীম কূল।
তোমাকে ভালবেসে আজ আমি
নিঃশেষে বিভাজ্য,
আমার করতলে ফুতন্ত প্রসূন
সুবাসিত করো অন্য রাজ্য।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।