খোকার ছড়া
- সৌম্যকান্তি চক্রবর্তী ১৭-০৪-২০২৪

ছোট্ট ছেলে কার্টুন দেখে হেসে লুটোপুটি
কালিয়া তার নিজের গালে মারছে কষে চাঁটি ।
কখনো বা জেরি মাউস উপর থেকে পড়ে ,
বুচ ডগের সাধের কফি দিল নষ্ট ক'রে ।
কার্টুনেতে পশুপাখি সবাই কথা বলে ,
তাই না দেখে ছোট্ট খোকার চোখ দুখানি জ্বলে ;
এখন তো আর যায় না খোকা ক্ষীর নদীর কূলে ,
শৈশব কাটে টেলিভিশনে , আর ইংরেজী স্কুলে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।