আবার সেই শহর
- মমিনুল হক ২০-০৪-২০২৪

আবার সেই শহর, সেই একই রাস্তার ফুটপাত ধরে!
নষ্ট হতে যে আর ভাল্লাগেনা
তোর যৌবনের জোয়ারে, হাতে হাত রেখে সখি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shekmominurislam
০৫-০৮-২০১৭ ২৩:৫১ মিঃ

আবার সেই শহর