তুমি শুধু একবার বল ভালোবাসি
- শাওন সারথি ২৬-০৪-২০২৪

তুমি শুধু একবার বল ভালোবাসি।
এই সন্ধ্যা অদৃশ্য হলে
আমি আঁধারে অনন্ত অবসরে যেতে রাজি আছি।
এই বুকেই লুটপাট হয়ে গেছে নিগুঢ় উষ্ণতা।
তুমি চাইলেই চুম্বন করতে পারি বটের ছায়া,
কিংবা শহরের ব্যাস্ততম রাস্তায় ট্রাফিকের লাল বাতি,
কোন কিছুই আজ আমার কাছে ফেলনা নয়।
তুমি শুধু একবার বল ভালোবাসি।
মনে রেখো ভালোবেসে কার্পণ্য করিনি
ছলনা শিখিনি বলে মানচিত্রের সীমারেখায় কোন দাগ নেই।
যদি ভালোবাসা দাও
তবে কপালে অঙ্গুলি ছোঁয়াবো আর
রোপণ করবো অনুভূতির গাঢ় জলের ছায়া।
তুমি শুধু একবার বল ভালোবাসি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।