প্রিয়া যাচ্ছে চলে
- হোসাইন মুহম্মদ কবির ২৭-০৪-২০২৪

মেহেদীর রঙে হাত করেছে লাল
দেখো প্রিয়া সেজেছে বধুর সাজে,
একটি বার কান পেতে শোনো প্রিয়া
হৃদয়ে বিরহের সুর বাজে।
চোখে দেখো ঝর্ণাধারা
তুমি চলে যাচ্ছো,কাঁদছে গ্রাম
কাঁদছে এ পাড়া।
বড় শূন্য শূন্য লাগে,যে দিকে তাকাই
তুমি নাই প্রিয়া তুমি নাই।
সহস্র কষ্ট বুকের জমিনে কবর দিয়ে
তোমায় দোয়া করে যাই,
তুমি সুখি হও প্রিয়া,তুমি সুখি হও।
তোমায় ভালোবেসে যদি হয় ভুল,
তবে ক্ষমা করে দিয় প্রিয়া,ক্ষমা করে দিয়।
দূর হতে চিরদিন ভালোবেসে যাবো,
যেমন বেসেছিলাম এক যুগ।
দেখো হে বন্ধু স্বজন
আমার প্রিয়া যাচ্ছে চলে অন্য ঘরে
চিরতরে আমায় করে পর
ওবিধি আমায় নিয়ে যাও
মাটির ঘর,
২৩/১২/২৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।