পরম প্রেমময় হে জ্যোতির্ময়
- লক্ষ্মণ ভাণ্ডারী - আমার কবিতা ২৯-০৩-২০২৪

পরম প্রেমময়, হে জ্যোতির্ময়!
তুমি যে প্রাণের দেবতা,
তব নাম স্মরি, এ জীবন তরী
ভাসালাম হে পরমপিতা।


এ ক্ষুদ্র হৃদয়ে, তব নাম নিয়ে
যাত্রা হোল মোর শুরু।
মোর জীবনের ধ্রুবতারা প্রভু
তুমি পরম সদ্ গুরু।


পরম দয়ালের শ্রী চরণেতে
থাকে যেন মম মতি,
শ্রদ্ধা ও ভক্তি, অটুট থাকুক
শ্রীশ্রীঠাকুরের প্রতি।


প্রণাম আমার নিও গো ঠাকুর
প্রণাম আমার নিও,
বিনিময়ে শুধু চাই না কিছু
শ্রীচরণে ঠাঁই দিও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।