আজও সেলুকিড
- সুদীপ তন্তুবায় (নীল) ২৯-০৩-২০২৪

অশোকের বনে সূর্য ডুবে গেছে কতকাল
সেলুকাস ভালোবাসা, সাঁঝ ফুলে ছেয়ে গেছে বন
আরও থাকে কিছু- ব্যাকট্রিয় গ্রীক
সিরিয়া সমুদ্র থেকে ভেসে আসা শকুনির যৌবন !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।