মনোষ্কামনা
- সৌম্যকান্তি চক্রবর্তী ২৬-০৪-২০২৪

বলতে পারো এই ভবে মানুষ কবে মানুষ হবে ? ভালোবেসে সকলের তরে কেঁদে , রাখবে সবে মানুষ কবে ভালোবাসায় বেঁধে? দেহ থেকে হায় প্রাণ যবে যায় , মিছে হয়ে যায় সব ; তুমি জগতের জগত তোমার উঠুক এই কলরব দুঃখ সুখে মানুষের পাশে কাঁধে হাত রেখে যে মানুষ হাসে , সেই মানুষের নেই তো তুলনা, সে মানুষ আজ মনোষ্কামনা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।