♦♦আবদার♦♦
- Sanjay kirtania - স্বপ্নঞ্জয় ২৬-০৪-২০২৪

\\\\\\\ আবদার \\\\\\\

_______স্বপ্নজয়

আমি এক ছোট ছেলে,
সবে ডাকে বিলে বলে।
গায়ে রঙ বেশ কালো,
মিছে করে বলে ভালো।।
দেবো তোরে বেশ কিছু,
আশা দেয় মিছু মিছু।
দেবে কবে সব কিনে?
যাবো পরে পূজ দিনে।।
চাই চার ভালো জামা,
কিনে দেবে বড়ো মামা।
আর ভালো জুতো চাই,
এটা যেন আগে পাই।।
নেবো এক লাল টুপি,
এনে দেবে মামা গুপী।
পূজো নেই দিন বেশি,
সবে মুখে রবে হাসি।।
বেশ জমে বড়ো পূজা,
পাই বেশ আমি মজা।
খাবো কতো মুড়ি নাড়ু,
সাথে রবে বন্ধু হারু।।
পূজো হবে মামাবাড়ি,
যায় দিন তাড়াতাড়ি।
নেই আর আবদার,
মেলা বসে জমদার।।
আমি চাই এতো এতো,
টাকা পাবো শত শত।
মজা হবে মেলা এলে,
যাবো আমি হারু মিলে।।

৩১/০৮/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।