ভাবনার দিগ্বিদিক নেই
- ওমায়ের আহমেদ শাওন ২০-০৪-২০২৪

যন্ত্রণাটা কোথায় ?
যখন ধুকধুক কম্পন অনুভব করি !
শুন্যতা পূরণের কামনাটা
শুন্যতার মাঝেই রয়ে যায়।
যা হারিয়ে গেছে
তা হারাবে বলেই তো
অতীত ভাবনার স্বাদ পেয়েছি।
না পাওয়ার ভাবনাটা ভাবনাই বাড়ায়
তার শেষ নিঃশোষিত যন্ত্রণায়
হাওয়ার সমুদ্রে হাতরে দেখি অদৃশ্যই
ভাবনার দিগ্বিদিক নেই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।