ফ্রাকচার
- Rajan Mahfuz - "ভালো থেকো মন" ২৮-০৩-২০২৪

কাল ছাদের কিনারে অমন দাঁড়িয়ে ছিলে
দেখেই মনে হয়েছিল তোমার মন ভালো নেই
শুনলাম তোমার বাঁ পায়ে ফ্রাকচার
কেমন আছ আজ? কেন ঝাঁপালে বোকার মতো?
ভালোবাসার আঘাত কি কাউকে দেখাতে আছে?
তুমি যাকে চেয়েছিলে সে তোমার প্রেমিক
মনে মনে হোক তবু
অভিমানে তাঁর বুকেই তুমি লুকিয়েছ মুখ
এমন ভালোবাসার বুক কি লোককে জানাতে আছে?
কেন ঝাঁপালে বোকার মতো?
আমিও দাঁড়িয়েছি এই গোটা একটা বছর
আমিও দাঁড়াই রোজ ছাদের কিনারে
বলো তো তোমাকে ভালোবেসে ভরে আছে যে বুক
কী করে সে বুক আছড়ে আমি পাথরে ভাঙি!
কেন ঝাঁপ দিলে বোকার মতো?
ভালোবাসার আঘাত কি কাউকে দেখাতে আছে?

রুদ্র গোস্বামী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।