||অনুভূতি কাব্য|| ৫
- ইয়াছিন সাঈদ আদিল ২০-০৫-২০২৪

অদ্ভুতরসে ভরপুর জীবন,
পথে কাঁটা, ক্রান্তিপাতে প্রলয়;
মহাপ্রলয়; চূর্ণ, বিচূর্ণ;
বিবর্ণ সবি স্বপন,
দীর্ঘপথ; অসীম, সীমাহীন;
চির অফুরন্ত পথের পথিক,
পথ না ফুরাতেই হয়তো
পদস্খলন; ধ্বংস।
আর কতদূর.....?

বহু....দূর... অনেকদূর পথচলা
থামতে নেই এই পথে...!
চলি অবিশ্রান্ত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।