||অনুভূতি কাব্য|| ১১
- ইয়াছিন সাঈদ আদিল ২০-০৫-২০২৪

প্রিয়বিয়োগে শূন্যতাবোধ
সদ্য বিধবা ফুলের।

বাড়ির ছাদে বেশ কজন সন্তানের গর্ভবতী মা গোলাপ গাছ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।