||ভাঙ্গা গড়া||
- ইয়াছিন সাঈদ আদিল ২০-০৫-২০২৪

আমি ঘুমুতে পারি না,
আমার দুটো শ্রান্ত আঁখি
তন্দ্রাচ্ছন্ন হয়ে পড়ে,
মুহূর্তেই বীভৎস স্বপ্ন দেখে আঁতকে
উঠি;
আমি ঘুমুতে পারি না।

মানুষ তো আমি !
কে বলবে এই কথা মিথ্যে?
জেগে জেগে কত যে স্বপ্ন দেখি
প্রতিদিন !
দেখি আর ভেঙে যায়,
ভেঙে যায় আবার শুরু করি।
স্বপ্নের এই ভাঙা-গড়াতেই দিন চলে যায়!
আমি ঘুমুতে পারি না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।