||কমবয়সী স্মৃতি||
- ইয়াছিন সাঈদ আদিল ২০-০৫-২০২৪

পথে প্রান্তে নরম দূর্বাঘাস
পথের বাঁকে ধুলোয় মাখা
ঝরাপাতা,
আর গ্রামের মেঠোপথে
ধুলো কনায় মিশে অাছে
কৈশোরের কমবয়সী আবেগী
সব স্মৃতি।

দায়বদ্ধ সেই পুরনো স্মৃতির পৃষ্ঠায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।