উৎসর্গ এবং ঘৃনা
- ধীমানপূরবী ২০-০৫-২০২৪

উৎসর্গ এবং ঘৃনা
ধীমানপূরবী
সমস্ত সমষ্টির অবয়ব আমার দেহ অততপরঃ নিরঙ্কুশ
মেঘদূত
খন্ডনদ্বয় অস্তিত্ব সঁপে মনস্তাত্ত্বিক দ্রোহের
উর্বর যোনিমুখে
যষ্টি মধুর বিতাল কন্ঠে বিদ্রুপ করি;উশৃঙ্খল সৈনিক আমি
; বিবেকের
ধর্ষণে জন্মেছিল চারুলতার গর্ভ....গ্রহন
অবক্ষয় আকাশ মাটি বিদির্ণ কলঙ্কের চিহ্ন নিয়ে
জরাজ শিশু
আমিও মায়ের গর্ভের পর নাকি পবিত্র; আমি না কি
উপদেবতা..
মানবিক আত্মা ও ঈশ্বর বিপন্ন আমার কাছে. ..
আমি মানবিক সূত্রে সৃষ্টি; মানবিক পাপ আমার
উত্তরাধিকারী
যৌনতা চুষে কেউ আমাকে জন্ম দিয়েছে; এক
ফোঁটা রিপুর
দায়ে আমার জন্ম; আমি আমার জন্মদাতাকে
অস্বীকার করছি
;রাত আসলেই আমি আমার বাবাকে ঘৃনা করি.....
Bangladesh

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।