বুঝবে সেদিন বুঝবে
- আবরার আকিব ২৭-০৪-২০২৪

আমায় সবাই করুক ঘৃণা দলবদলের মাঠে,
তবুও আমি আমার গান যাব গেয়ে।
ভুল কী আমার না তোমার
বুঝবে সেদিন বুঝবে !
হারবে সেদিন আমার কাছে হারবে ।
তোমায় মহৎ ভাবে যে সকল লোকে
আমায় মন্দ জানুক সে সকল লোকে
লোকে জানবে সবি জানবে সেদিন জানবে !
তোমার ভেতরে এক বাহিরে আরেক
তোমায় চিনবে লোকে সেদিন চিনবে !
তোমার গলার বিজয়ী মালা খুলবে সেদিন খুলবে ,
ভেবে দেখ সেদিন তুমি পালাবে কীভাবে পালাবে !
হাসছ তুমি কাঁদছি আমি
সেদিন তুমি কাঁদবে সেদিন কাঁদবে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।