একটা দুপুরের গল্প
- ইমরান আহমেদ ২৬-০৪-২০২৪

বিস্মৃতি এসে নাড়ছে কড়া
কবিতাগুলো আর হয়না পড়া,
বইয়ের তাক ধূলোয় ঠাসা
স্ক্রিনে তোমার আঙ্গুল ছোঁয়া ভাষা,
দেয়ালে তোমার ফ্রেমে-বাঁধা ছবি,
আসলে যেন ধূসর-সাদাই সবই।
শুধু তোমার হরিণী চোখ জোড়া
কেবল যেন নীলচে রঙে মোড়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।