অসহ্য দুপুর
- ইমরান আহমেদ ২৬-০৪-২০২৪

ভালো না লাগা অসহ্য এই দুপুরে
স্বস্তি খুঁজছি তোমার পায়ের নূপুরে।
আমার চেতনা জুড়ে আলস্যের ভিড়-
ভেঙ্গে দিয়ে, নিকোটিন চাচ্ছে শরীর।
ইচ্ছে করছে এ শহর-হাইওয়ে পেরিয়ে,
অচেনা মানচিত্রে আসি কোথাও বেড়িয়ে।
যেখানে মেঘলা আকাশ, নরম রোদ
আর বাতাসের শনশন।
সেখানে পাশাপাশি বসে গাইবো গান
আর গিটারের ঝনঝন।
এভাবে একঘেয়েমির স্রোতে
কাটছে না আর দিন,
তুমি পাশেই আছো তবু
যেন লাগছে তুমিহীন!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।