কবিতা
- চলক - বেনামী ১৮-০৫-২০২৪

প্রেম, প্রকৃতি,কষ্ট,বোধ ও যৌনতা,
ওদের ভাব ছন্দেই তো কবিতা।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।