যাচ্ছেতাই
- চলক - বেনামী ১৮-০৫-২০২৪

আপনার চেয়ে আপনি বড়
সময়ের চেয়ে টাকা,
সম্মানের চেয়ে ভয় বড়
মুখ লুকাব কোথা!!!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।