নির্মলেন্দু গুন
- আবরার আকিব ২৪-০৪-২০২৪

প্রিয় কবি নির্মলেন্দু গুন,
অশরীরি আত্মার প্রতিধ্বনি কী পাও শুনতে?
অন্ধকার আমাকে দুমড়ে মুচড়ে দিচ্ছে প্রত্যহ।
তোমার কবিতার তুমুল শীতলতা স্পর্শ করা হয়নি বহুদিন। কেমন করে এমন কবিতা ল্যাখো তুমি?
আমি কত চেষ্টা করি তোমার মতন কবিতা লিখবো কেন পারিনা বলো?
একবার কী তোমার কবিত্ব সত্তা ট্রান্সফার করে দিবে কী আমায়?
বড় যত্ন করে রাখবো আমি।
আমি যে আর পারছি না।
এই প্রত্যন্ত অঞ্চল এর এক সাধারন ডাকপিয়ন যে আমি। প্রিয় কবির সান্যিধ্যে কী একবার যেতে ইচ্ছা হয়না আমার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।