অনিচ্ছা
- মানিক মানু ২৫-০৪-২০২৪

আমারোতো ইচ্ছা করে,
মহাকাল ফুড়ে ছিড়ে আনি,
সাত-সাতটি নীলপদ্ম।
গেঁথে দেই খোঁপায়,
তারপর মেতে উঠি সঙ্গমলীলায়,
সমস্ত আর্তনাদে ঢাকা পড়বে
জর্জরিত পৃথিবীর কমল সুখ।
আমারোতো ইচ্ছা করে,
শেষ চিতায় আগুন জ্বলার আগে দেখে নিই প্রিয় মুখ,
কমল ঠোঁট!
যেখানে ছুঁয়ে গেছে,
দুটি কালো আস্ফার্দান।
মনে পড়ে?
আমি তোমায় সেবার সুগন্ধি সাবান দিয়েছিলাম,
যে সাবান বারবার ছুঁয়েছে
তোমার মুখ,নাভি,স্তন অতঃপর.........
আমারোতো বড্ড ইচ্ছে করে,
সুনীলের মতো নীরার জন্য কবিতা লিখতে।
"ছিঃ,এ তোমার কবিতা?"
তুমি চলে গেলে।
আমার কিছু করার ছিল না,

আমি জানি,

নীল কালির কবিতা বড্ড আনরোমান্টিক হয়

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।