প্রিয় বনীতা আর কবিতা-৪
- মাহাবুব আলম - প্রিয় বনীতা আর কবিতা ২০-০৪-২০২৪

দুর্জনের সিঁথিতে সিদুর পড়িয়েছি নীল রঙ্গের,
প্রেম প্রেম করে ব্যতিব্যস্ত হয়ে পড়েছি বার বার,
আমি শুধু নিজের জীবনের জন্যে
জমা করেছি দীর্ঘশ্বাস আর মুখ লুকানো কান্না,
রক্তের মত লাল লাল অবজ্ঞাকে ভালবাসা করে,
আগলে রেখেছি সাধনার ধন হিসেবে।
আমার কিছু ছিল না, আমার কিছু নেই
আমার কিছু হয়ে আসবেও না।
আমি আমার ভবিষ্যৎ বানিয়েছি ভরপুর আগুনের প্রণয় দিয়ে
যা ছাই করে দিবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।