সমালোচনা
- আবদুল্লাহ্ আল-নিটাব খাঁন ২০-০৪-২০২৪

সালাম দেইনি তাই করো অভিযোগ,
তুমি দেয়াতে কেন বলো হয়নি সুযোগ।
আমি নেইনি খবর দোষ ধরো সদা,
তোমার দেয়া নেয়াতে ছিল কিসের বাঁধা?
সম দোষে দোষী মোরা দু’জনই সমান,
কে করে কার বিচার,কারে করি অপমান।
তর্ক বিতর্ক করে কেন দোষ খোঁজা খুঁজি,
সম দোষে দোষ ধরে,নিজেই হবে দোষী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।