ছদ্মবেশী
- আবদুল্লাহ্ আল-নিটাব খাঁন ২৮-০৩-২০২৪

কারে তুমি আর বিশ্বাস করো,কে সে গুণধর ?
অভিশাপ যত দিচ্ছে তোমায় অবিশ্বাসী নর।
যৌনাঙ্গ তোমার পরম শত্রু,শত কলঙ্ক সঞ্চারী,
নরের বুকে বসবাস করে যত যৌনতার মহামারি।
দেখনা চাহিয়া কত নরপশু, শিশু ধর্ষণ করে,
আবার রতি-কামনায় গ্রাস করছে, শত লাশ কবরে।
পুরুষ ভোগের জাতি, যৌনতায় উঠে মাতি,
নীতিহীন বাঁধনে বেঁধে, কেন করো মিছে সাথী ?
যে কাজ করেনি কভু, বন্য- হিংস্র জানোয়ার,
বিকৃত রুচির নরপশুরা, করছে তা বারবার।
দেখো আপন আপন জন্ম পথে ধর্ষণের উল্লাস,
জন্মদাতা ধর্ষণ কর্মে, গড়ছে কলঙ্কের ইতিহাস।
আর কারে নিরাপদ ভাবো, হে’ অভাগী নারী ?
সতর্ক হও, সাবধান হও, রাখো মনে হুশয়ারি।
আমরা তো কেহ সাধু নহে, ধরছি সাধুর ভান,
কু-কামনার তপ্ত-তাপে,দগ্ধ জমিন ও আসমান।
ভাবতেই লজ্জা লাগে,আমি-ই সেই ধর্ষক নর জাতি,
দিনের বেলায় সাধু দরবেশ, ধর্ষক হই রাতারাতি।
ক্ষণে ক্ষণে মনে জমে উঠে ঘৃণা, নর-নরত্বের লাগি,
কলঙ্কের দাগ লাগিয়ে আমি, নারীকেই বলি দাগি।
কত হীন মন,অসভ্য জন,আমি নিকৃষ্ট রুচির প্রাণী,
কামের মোহে,কাম লালসায় করি কত নারী কুরবানি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।