নবাগত
- আবদুল্লাহ্ আল-নিটাব খাঁন ১৮-০৪-২০২৪

হে নব অতিথি
ভেদিয়া গর্ভ তিথি
এলে এই ধরায়,
তোমার শুভ আগমনে
সকলের মনে প্রাণে
হাঁসির মুক্তা ঝরায়।

বারবার কেঁদে যাও
চমকে চমকে চাও
নবাগত এই ভুবন,
তোমার পানে চেয়ে চেয়ে
হৃদয়ে আসে ধেয়ে
কতনা রঙ্গিন স্বপন।

কি চাই কি পাই
নসিহত করে যাই
থেকো দ্বীনের পথে,
দুই দিনের দুনিয়ায়
থেকো ঈমান নিয়া
চিরসুখী হবে জান্নাতে।।


রচনাঃ ১৪-০৭ ২০১৭ ঈসায়ী, সন্ধ্যা- ০৮ঃ ১৪ মিনিট।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

faizbd1
১৮-০১-২০১৮ ০০:৫৭ মিঃ

শুভ কামনা রইল ।