মুক্তি
- আবদুল্লাহ্ আল-নিটাব খাঁন ২৬-০৪-২০২৪

দাও মৃত্যুক্ষুধা, দাও দারিদ্রতা,
দাও দাসত্ব জীবন, দাও পরাধীনতা।
জগতের যত অভিশাপ---
দাও চির দুঃখ অনুতাপ।
দাও অসুস্থতা, আমৃত্যু রোগশোক,
শত্রুতা বাঁধুক যত আপন লোক।
দাও পঙ্গুত্ব, চির বোবা, বধির-অন্ধ,
দাও নির্বাসন, কারাবাস, আমরণ দন্দ।
দাও ধ্বংস, নির্বংশ, অনাথ-অবলা প্রান,
দাও লাঞ্ছনা, বঞ্চনা, ভিখারি নিচু মান।
দাও দুর্বলতা, নিষ্প্রাণ, চির শক্তি হীন,
শুধু, মুছে দাও প্রভু, আমার সকল ঋণ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

faizbd1
১৮-০১-২০১৮ ০০:৫৫ মিঃ

খুব ভালো লাগলো ।