হযরত মুহাম্মাদ (সঃ )
- আবদুল্লাহ্ আল-নিটাব খাঁন ১৯-০৪-২০২৪

তুমি মোদের প্রেম,প্রাণ প্রিয় নবীজি,
হৃদয় স্পন্দন তুমি,দোজাহানের পুঁজি।
তোমার সুপারিশ যাচি,চাহ মোর ক্ষমা,
আল্লাহ্‌র পরে গাহি, তোমারই মহিমা।
কঠিন সেই বিপদে, হাশর ময়দানে,
নিজ হাতে আবে-কাউছার দিও পরানে।
রহমত হয়ে এলে এই, ধূলার ধরাতে,
গোনাহগার পাপী উম্মাতকে ত্বরাতে।
তুমি অস্তহীন অনন্ত নূরের জ্যোতি,
সে আলোয় আলোকিত বিশ্ব বসতি।
আগমনে আনন্দিত আঁধার এই ধরা,
ফিরে পেল প্রান সকল মানব মৃত্যুজরা।
পাপী তাপী উম্মাত মোরা,কোন গতি নাই,
ভালোবাসে ওগো প্রিয়, পাশে দিও ঠাই।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

faizbd1
১৮-০১-২০১৮ ০০:৫৫ মিঃ

অসাধারণ লিখেছিস ।