এলো লক্ষ্মী পুজো
- Sanjay kirtania - স্বপ্নঞ্জয় ২৯-০৩-২০২৪

:::::::::::: লক্ষ্মী পুজো ::::::::::::

________ সঞ্জয় কীর্ত্তনীয়া (স্বপ্নজয়)

আজ লক্ষ্মী মায়ের
পুজো সকলের বাড়ি,
পুজোতে থাকবে আজ
প্রসাদ নাড়ু মুড়ি।
লক্ষী পুজোতে প্রসাদ
হয় কতই না ভিন্ন,
ঘরের মেঝেতে পরবে
মায়ের পায়ের চিহ্ন।
সকাল থেকে শুনিযে
পুজোর ঘন্টা বাজে,
পূর্নিমারাতে সাজবে
ঘর ঝকমকে সাজে।
পুজোর সময় কেটে
গিয়ে ভূরিভোজ হবে,
সকল বাড়িতে কতো
আত্মীয়স্বজন রবে।
সন্ধ্যাতে যাবে ছোটরা
কাঙলা সঙ্গে নিয়ে,
ছোটদের ব্যাগ ভরাবে
কতো নাড়ু মুড়ি দিয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।